ঈদের পর শুরু হচ্ছে ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট

ঈদের পর আবার ও মহাসমারোহে শুরু হচ্ছে ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট। আগামী ১২ ও ১৩ মে ক্ষুদ্র এবং মাঝারি শিল্প (এসএমই) উদ্যোক্তারা তাদের পণ্যের পসরা সাজিয়ে বসতে পারবেন। 

এ তথ্য জানিয়েছেন ঐক্য ফাউন্ডেশনের সিএমএসএমই মার্কেট উইংয়ের পরিচালক এ এস এম মাহমুদুল হাসান খন্দকার।

তিনি জানান: প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার দুই দিন ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা তাদের তৈরি দেশীয় সব পণ্যের পসরা সাজিয়ে বসেন এই এসএমই হলিডে মার্কেটে। যার মধ্যে থাকছে- শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা, চুড়ি, লেডিস ব্যাগ, হাতে তৈরি গয়না, চামড়াজাত পণ্য, কিডস আইটেম, খেলনা, পাঞ্জাবি, শার্ট ,টি -শার্ট, হোম ডেকর পণ্য, মশলা জাতীয় পণ্য, ফাস্ট ফুড, ড্রাই ফুড, জুস কর্নার, খাবার দোকান নার্সারি সহ আরও অনেক পণ্যের সমাহার।

তিনি আরও বলেন: ইতিমধ্যে ডিএনসিসি ঐক্য হলিডে মার্কেটের ১০টি আসর অনুষ্ঠিত হয়েছে। যেখানে কেনাবেচা হয়েছে প্রায় তিন কোটি টাকার। যা দেশের এসএমই খাত এবং এখাতের উদ্যোক্তাদের ভবিষ্যৎ সম্ভাবনার জানান দিচ্ছে। আগামী ১২ ও ১৩ মে, ২০২৩ ডিএনসিসি এঁক্য হলিডে মার্কেটে চলবে কেনাবেচা, সকাল ১০টা হতে রাত ১০টা পর্যন্ত।

ঢাকা উত্তর সিটি করপোরেশন ও ঐক্য ফাউন্ডেশন যৌথভাবে এ বাজার পরিচালনা করছে। বাজারটি প্রতি শুক্র ও শনিবার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে। বাজার চালুর দ্বিতীয় সপ্তাহে শুক্রবার সকাল থেকেই বিক্রেতারা বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেন। দিন গড়ানোর সঙ্গে সঙ্গে আগ্রহী ক্রেতাদেরও ভিড় বাড়তে থাকে।

News Source: https://www.channelionline.com/dncc-oikko-holiday-market-2/

Oikko Foundation

Contact Us

09678 366666 (10 AM to 6 PM)

266, West Nakhalpara,
Tejgaon, Dhaka

Be Connected With Us

© 2022 All Rights Reserved by Oikko Foundation, Bangladesh