এসএমই পণ্যে দেশের সর্ববৃহৎ ডিসকাউন্ট নিয়ে oikko.com.bd রমজান ধামাকা অফার

বাংলাদেশের সিএমএসএমই উদ্যোক্তাদের এবং এসএমই পণ্যের ক্রেতাদের আস্থা অর্জন করেছে Oikko Foundation এর অনন্য উদ্যোগ oikko.com.bd সুবিশাল এবং সুবৃহৎ এসএমই অনলাইন মার্কেটে বিভিন্ন সময় এসএমই উদ্যোক্তাদের পণ্য নিয়ে ক্রেতাদের জন্য ঐক্যের থাকে ভিন্নধর্মী সব আয়োজন।

Oikko Foundation

বৈশ্বিক মহামারীর আঘাতে বিশ্ব ব্যবসায় যে স্থবিরতা এবং পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে এসএমই উদ্যোক্তাদের পণ্যে বাংলাদেশের সবচাইতে বড় ধামাকা অফার Oikko.com.bd “রমজান ধামাকা অফার”

WhatsApp Image 2021 05 07 at 4.12.54 PM

এসএমই উদ্যোক্তাদের শত শত পণ্য এবার সর্বোচ্চ ৫০% ডিসকাউন্টে এ কিনতে পারবেন ক্রেতারা।
সিরামিক সামগ্রী, কুকওয়্যার, হোম ডেকর, ফ্যাশন ওয়্যার, নকশীকাঁথা, জামদানি, বেনারসি, অর্গানিক চা, হ্যান্ডমেড মসলা, উৎসবের খাবার, অর্নামেন্টস, কার্পেট, জেন্টস এন্ড লেডিস ফুটওয়্যার, অফিস এক্সেসরিজ, বেল্ট, মানিব্যাগ, ওয়ালেট, শাড়ি, অফিসব্যাগ, সালোয়ার কামিজ, এক্সক্লুসিভ জুট প্রোডাক্টসহ শত শত লাইফ স্টাইল পণ্যে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ৫০% ডিসকাউন্ট।

Oikko Foundation
Oikko Foundation
Oikko Foundation

Oikko.com.bd রমজান ধামাকা অফার দেশের প্রথম এসএমই পণ্যের এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার। যা এসএমই পণ্যের প্রচার প্রসার ও বিক্রয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং বাংলাদেশের ক্রেতাদের এসএমই পণ্য কিনতে আগ্রহী করে তুলবে এই অভিনব আয়োজন।

Oikko Foundation

২৮ এপ্রিল থেকে ৫ মে ৮ দিন এই ধামাকা অফারে ক্রেতারা পণ্য কিনতে পারবে শুধুমাত্র oikko.com.bd এসএমই অনলাইন মার্কেট থেকে।

oikko@dmin

Contact Us

09678 366666 (10 AM to 6 PM)

266, West Nakhalpara,
Tejgaon, Dhaka

Be Connected With Us

© 2022 All Rights Reserved by Oikko Foundation, Bangladesh