কেকা ফেরদৌসির সাথে নতুন উদ্যোক্তাদের রান্না নিয়ে ঐক্য ডট কম ডট বিডির আয়োজন

প্রতিবছর একাধিক মজার রান্না ও মনোহরী ইফতারি তৈরির অনুষ্ঠান নিয়ে উপস্থিত হন কেকা ফেরদৌসী। এবছর করোনাকালীন এই সময়ে শুধুমাত্র ইফতারি তৈরির একটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন কেকা ফেরদৌসী। অনুষ্ঠানটির সাথে যুক্ত হয়েছে ঐক্য ফাউন্ডেশনের একটি অনন্য উদ্যোগ ঐক্য ডট কম ডট বিডি এবং আকবরিয়া প্রিমিয়াম লাচ্ছা সেমাই।
অনুষ্ঠানটির নামকরণ করা হয়েছে ঐক্য ডট কম ডট বিডি এবং আকবরিয়া প্রিমিয়াম লাচ্ছা সেমাই প্রেজেন্টস ‘কেকা ফেরদৌসীর সাথে নতুন উদ্যোক্তার রান্না’
নতুন ৩০ জন উদ্যোক্তা তার এই রান্নার অনুষ্ঠানের অতিথি হচ্ছেন। এর মধ্যে অনেকেই আছেন যারা বয়সে একেবারে তরুণ। ইতোমধ্যে সবগুলো পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।
উদ্যোক্তাদের নিয়ে সম্পূর্ন ভিন্নধারার এ অনুষ্ঠান প্রচার উপলক্ষে গত ১৩ এপ্রিল, ২০২১ এ চ্যানেল আই এর জনপ্রিয় অনুষ্ঠান তারকা কথনে গ্র্যান্ড লঞ্চিং এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন কেকা ফেরদৌসী এবং ঐক্য ফাউন্ডেশনের সভাপতিমণ্ডলী সদস্য মিজ শাহীন আকতার রেনী, আকবরিয়া ফুডস এর চেয়ারম্যান মোঃ হাসান আলী আলাল। স্টুডিওতে উপস্থিত ছিলেন বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান এনডিসি, মিজ জাহিদা বেগম, হেড অব ফুড এন্ড বেভারেজ প্রোডাকশন, এনএইচটিটিআই, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, মিজ দিল আফরোজ সাঈদা, ফুড এন্ড কালিনারী এক্সপার্ট, মিজ দিলরুবা তালহা, কালিনারী উদ্যোক্তা।

WhatsApp Image 2021 04 21 at 4.36.38 PM

স্বাগত বক্তব্যে কেকা ফেরদৌসি বলেন, তিনি বলেন, প্রতি পর্বে একজন নতুন উদ্যোক্তা আসবেন। তার গল্প শুনতে শুনতে রান্না হবে। তাদের গল্প শুনে ভীষণ ভালো লেগেছে। দেশি পণ্য তৈরি করে উৎপাদন বাড়িয়ে সাবলম্বী হয়েছেন। আমি মনে করি এই অনুষ্ঠানটি এবার বেশ জনপ্রিয় হয়ে উঠবে।
আকবরিয়া সহযোগী হয়ে চ্যানেল আই এর এই অনুষ্ঠানে নতুন উদ্যোক্তা সৃষ্টিতে, নতুন উদ্যোক্তার আত্মপ্রকাশে অনুপ্রাণিত করেছে। নিঃসন্দেহে এটি বাংলাদেশের রন্ধনশিল্পে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন বিশিষ্ট নারী নেত্রী এবং ঐক্য ফাউন্ডেশন সভাপতি মিজ শাহীন আকতার রেনী।
উদ্যোক্তাদের এমন উদ্যোগে আকবরিয়া ফুডসকে সাথে রাখার জন্য চ্যানেল আই, কেকা ফেরদৌসি এবং ঐক্য ডট কম ডট বিডিকে ধন্যবাদ জানান আকবরিয়া ফুডসের উদ্যোক্তা বিশিষ্ট উদ্যোক্তা জনাব মোঃ হাসান আলী আলাল। উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে দেশকে, দেশের অর্থনীতিকে গতিশীল করতে হবে। এই অনুষ্ঠান একদিন নতুন উদ্যোক্তা সৃষ্টিতে মাইলফলক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

This image has an empty alt attribute; its file name is WhatsApp-Image-2021-04-21-at-4.32.13-PM-1024x682.jpeg

নতুন উদ্যোক্তাদের সঙ্গে কেকা ফেরদৌসীর এই রান্নার আয়োজন মূলত ইফতারের জন্য। রমজান মাস জুড়ে ৩০ পর্ব প্রচারিত হবে। অনুষ্ঠানটি চ্যানেল আই ডিজিটালে প্রতিদিন দুপুর ৩টা ৩০ মিনিটে প্রচার হবে । নতুন উদ্যোক্তার রান্না’র অনুষ্ঠান পাওয়া যাবে চ্যানেল আইয়ের ইউটিউব ও ফেসবুক পেজে।
এছাড়াও পাওয়া যাবে প্রতিদিন রাত ৮.০০ টায় ঐক্য অনলাইন শপিং, উদ্যোক্তা বার্তা এবং ঐক্য রেকর্ডস এন্ড ভিজ্যুয়াল এর ফেসবুক পেজ এবং অফিসিইয়াল ইউটিউব চ্যানেলে।

oikko@dmin

Contact Us

09678 366666 (10 AM to 6 PM)

266, West Nakhalpara,
Tejgaon, Dhaka

Be Connected With Us

© 2022 All Rights Reserved by Oikko Foundation, Bangladesh