ঈদ উপলক্ষ্যে হলিডে মার্কেটের স্টল ফি কমলো ‘ডিএনসিসি-ঐক্য’

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ‘ডিএনসিসি-ঐক্য’ হলিডে মার্কেটের স্টল ফি কমিয়েছে ঐক্য ফাউন্ডেশন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার (১৪ জুন) রাতে এ তথ্য জানায় দেশের কুটিরশিল্প, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি (সিএমএসএমই) উদ্যোক্তাদের নিয়ে কাজ করা সংস্থাটি।

এতে বলা হয়, ডিএনসিসি ঐক্য হলিডে মার্কেটে অংশগ্রহণে উদ্যোক্তাদের ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা থাকে। আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে হলিডে মার্কেট আরও জমজমাট থাকবে। উদ্যোক্তাদের ও তাদের পণ্যকে প্রাধান্য দিয়ে হলিডে মার্কেটের অংশগ্রহণের স্টল ফি দু’দিনের জন্য পাঁচ হাজার টাকার পরিবর্তে সাড়ে চার হাজার টাকা করা হয়েছে। প্রতি শুক্র ও শনিবার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে হলিডে মার্কেট।

দেশের সিএমএসএমই উদ্যোক্তারা তাদের তৈরি দেশীয় সব পণ্যের পসরা সাজিয়ে বসেন এই এসএমই হলিডে মার্কেটে। যার মধ্যে থাকছে- শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা, চুড়ি, লেডিস ব্যাগ, হাতে তৈরি গয়না, চামড়াজাত পণ্য, কিডস আইটেম, খেলনা, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, হোম ডেকর পণ্য, মশলা জাতীয় পণ্য, ফাস্ট ফুড, ড্রাই ফুড, জুস কর্নার, বই মেলা, প্লে জোন, খাবার দোকান ও নার্সারিসহ আরও অনেক পণ্যের সমাহার।  

এছাড়া হলিডে মার্কেটে সাংস্কৃতিক আয়োজনসহ নানান ধরনের বিনোদনের ব্যবস্থা থাকবে রাজধানীবাসীর জন্য। 

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও ঐক্য ফাউন্ডেশন যৌথভাবে এ হলিডে মার্কেট পরিচালনা করছে। 

গত ১৩ জানুয়ারি ‘ডিএনসিসি–ঐক্য হলিডে মার্কেট’র উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

News Source: Banglavision

Oikko Foundation

Contact Us

09678 366666 (10 AM to 6 PM)

266, West Nakhalpara,
Tejgaon, Dhaka

Be Connected With Us

© 2022 All Rights Reserved by Oikko Foundation, Bangladesh